স্বাস্থ্যকর্মীদের এন-৯৫ মাস্ক ও পিপিই দিল জিএসকে

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 18:55:07

কোভিড-১৯ মোকাবিলায় যেসব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে কাজ করে যাচ্ছেন তাদের জন্য সম্প্রতি স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের কাছে ২০ হাজার এন-৯৫ মাস্ক, ১০ হাজার এফএফপি২ মাস্ক এবং ১৬ হাজার জোড়া গ্লাভস দিয়েছে জিএসকে বাংলাদেশ লিমিটেড।

করোনা পরিস্থিতিতে সামনের সারিতে থাকা যোদ্ধাদের মাঝে এন-৯৫ মাস্ক ও পিপিই সরবারহ করে তাদের পাশে দাঁড়িয়েছে প্রতিষ্ঠানটি।

দেশের এই ক্রান্তিকালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়ানোর জন্য জিএসকে বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম।

তিনি বলেন, যেসব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা করোনার বিরুদ্ধে সামনের সারিতে থেকে যুদ্ধ করে যাচ্ছেন তাদের জন্য এই পিপিইগুলো স্বাস্থ্য সুরক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

করোনা ভাইরাস মোকাবিলায় সরকার গঠিত জাতীয় কারিগরি কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘যখন দেশে সবচেয়ে বেশি স্বাস্থ্য সুরক্ষা সুরঞ্জাম প্রয়োজন ঠিক সেই সময়ে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে জিএসকে বাংলাদেশ। তাদের এই মহৎ উদ্যোগের জন্য বাংলাদেশের মানুষ সবসময় কৃতজ্ঞ থাকবে।

স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান খান ও জিএসকে বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জিএসকে বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর প্রশান্ত পান্ডে বলেন, কোভিড -১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে অংশ নিতে জিএসকে বাংলাদেশ সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। এই উদ্যোগের মাধ্যমে সরকারের পাশে দাঁড়াতে পেরে আমরা খুবই আনন্দিত। আমরা বিশ্বাস করি, সবার সম্মলিত প্রচেষ্টার মাধ্যমে আমরা একসাথে থেকে এই ভয়ঙ্কর ভাইরাসের বিরুদ্ধে জয়লাভ করতে পারব।

এ সম্পর্কিত আরও খবর