সাভারে মোট করোনায় আক্রান্ত ১২২ জন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-24 01:28:19

সাভারে গত ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে সাভারে করোনা আক্রান্ত মোট রোগী ১২২ জন।

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হুদা মিঠু।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, সাভারে এ পর্যন্ত ৯১৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১২২ জন করোনায় আক্রান্ত। সুস্থ হয়েছেন ১৪ জন। বৃহস্পতিবার আরও ৬৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। যার ‍রিপোর্ট এখনো আসেনি।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হুদা মিঠু বলেন, গতকাল বুধবার ৫৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এদের মধ্যে ৩২ জন করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে ডাক্তার, পুলিশ সদস্য ও গার্মেন্টস শ্রমিক রয়েছেন। এছাড়া একই পরিবারের ৪ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

এদিকে গতকাল বুধবার ধামরাইয়ে ১৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। যার মধ্যে ৪ জন করোনা পজিটিভ। এ নিয়ে ধামরাইয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪ জনে।

এ সম্পর্কিত আরও খবর