বরিশালে পৃথক ধর্ষণ মামলায় গ্রেফতার ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-29 06:50:41

বরিশালের বাকেরগঞ্জ ও উজিরপুর উপজেলায় পৃথক ধর্ষণ মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত সেকান্দার আলী মৃধার পুত্র ফজলুর রহমান মৃধা (৪৫) ও উজিরপুরে শোলক ইউনিয়নের কচুয়া গ্রামের ইদ্রিস বালীর ছেলে আগুন বালী (২১)।

বৃহস্পতিবার ( ১৪ মে) বিকেলে বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ধান ক্ষেত থেকে মো. ফজলুর রহমান মৃধাকে আটক করে বাকেরগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে ভয়ভীতি ও বিয়ের প্রলোভন দেখিয়ে এসএসসি’র ফল প্রত্যাশী এক কিশোরীকে ধর্ষণ করে একই গ্রামের মৃত সেকান্দার আলী মৃধার পুত্র ফজলুর রহমান মৃধা। এতে ধর্ষিতা ৭ মাসের অন্তঃসত্ত্বা হলে নিজে বাঁচার জন্য ১০ মে অবৈধ গর্ভপাতের ওষুধ সেবন করায় ধর্ষক।

পড়ে অসুস্থ হয়ে পড়লে ১২ মে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরী একটি কন্যা সন্তান প্রসব করে। ওই কিশোরীর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠালে নবজাতক শিশুটি মারা যায়।

এ ঘটনায় ১৪ মে দুপুরে কিশোরীর বাবা আব্দুল আজিজ খান বাদী হয়ে ধর্ষক ফজলুর রহমানের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় ধর্ষণ ও নবজাতক হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের তিন ঘণ্টার মাথায় গোপন সংবাদের ভিত্তিতে পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের নিজ বাড়ির এলাকা থেকে ধর্ষক ফজলুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

মামলা ও আটকের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।

এদিকে গত বুধবার (১৩ মে) উজিরপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ অভিযোগে তার মা বাদী হয়ে আগুন বালীর বিরুদ্ধে উজিরপুর থানায় মামলা দায়ের করেন। ওইদিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পরে বৃহস্পতিবার (১৪ মে) তাকে বরিশাল জেল হাজতে পাঠানো হয় কলে জানিয়েছেন উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান।

এ সম্পর্কিত আরও খবর