সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন: সাদ এরশাদ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-27 18:25:12

করোনাভাইরাস সংক্রমণ রোধে রংপুরবাসীকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি ওরফে সাদ এরশাদ।

শুক্রবার (১৫ মে) বিকেলে রংপুর নগরীর তাজহাট আশরতপুর এরশাদনগর এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এই আহ্বান জানান।

সাদ এরশাদ বলেন, ‘আমি করোনায় আতঙ্কিত নই, বরং সচেতন ও সতর্ক। শুধু আপনাদের জন্য জীবনের ঝুঁকি নিয়ে বাইরে আছি। এই ভাইরাসের বিস্তার রোধে আমাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানার চেষ্টা করুন, এতে নিজের ও পরিবারের সদস্যরা সুস্থ থাকবে।’

তিনি আরও বলেন, ‘অনেকে চাল বিতরণ করছে, কিন্তু সেই চাল নাকি খাওয়ার মতো না। আমি ব্যক্তিগত অর্থায়নে যতটুকু চাল দিচ্ছি, তা পরিমাণে কম হলেও ভালো। আপনারা সবাই একবেলা হলেও ভালোভাবে খেতে পারেন, সাধ্যমত আমি সেই চেষ্টাই করে যাচ্ছি।’

পরে এরশাদনগরে নুরানী হাফিজিয়া মাদরাসা মাঠে অসহায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাদ এরশাদ। এ সময় তার স্ত্রী মাহিমা এরশাদ তাকে সহযোগিতা করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে তাজহাট মেট্রোপলিটন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রহমতুল্লাহ বাবলা, ২৮ নম্বর ওয়ার্ড জাতীয় পাটির সভাপতি হযরত আলী মন্ডল, সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন আহমেদ টিটুসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চলমান করোনা পরিস্থিতিতে তৃতীয় দফায় দশ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে অটিজম শিশুর পরিবার ও হতদরিদ্রদের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি সাদ এরশাদ।

এ সম্পর্কিত আরও খবর