শেষ বিদায়ে জন্মস্থান ঘুরে গেলেন গোলাম সারওয়ার

বরিশাল, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | 2023-08-30 14:04:52

বরিশাল: শ্রদ্ধা ও ভালোবাসার মধ্য দিয়ে প্রথিতযশা সাংবাদিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ারকে শেষ বিদায় দিয়েছে জন্মস্থান বানারীপাড়ার সর্বস্তরের সাধারণ মানুষ।

প্রিয় এই মানুষটিকে বিদায় জানাতে দূর-দূরান্ত থেকে ছুটে এসেছেন তারা। জানাজা ও ফুলেল শ্রদ্ধার মধ্য দিয়ে শেষ বিদায় জানানো হয়েছে তাকে।

বুধবার (১৫ আগস্ট) বানারীপাড়া পৌরসভার বানারীপাড়া মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুল মাঠে গোলাম সারওয়ারের জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে দুপুর ২টা ২৪ মিনিটে মরহুম গোলাম সারওয়ারের মরদেহ ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বানারীপাড়ার জম্বুদ্বীপ হেলিপ্যাডে অবতরণ করে।

পরে সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে তার প্রিয় প্রতিষ্ঠান বানারীপাড়া মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুল মাঠে নিয়ে যাওয়া হয়। দুপুর ৩টা ১৫ মিনিটে স্কুল মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন বরিশাল ২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল ৩ আসনের সাংসদ অ্যাডভোকেট শেখ টিপু সুলতান, বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, পুলিশ সুপার সাইফুল ইসলাম, বরিশাল চেম্বার অব কমার্সের সভাপতি সাইদুর রহমান রিন্টু, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, শের ই বাংলা একে ফজলুল হকের নাতি একে ফাইয়াজুল হক রাজু, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল প্রমুখ।

এর আগে মরহুম গোলাম সারওয়ারের স্মৃতিচারণ করে বক্তব্য দেন তার ছেলে গোলাম শাহরিয়ার রঞ্জু ও মরহুমের ছোট ভাই বানারীপাড়া পৌরসভার সাবেক মেয়র গোলাম সালেহ মঞ্জু মোল্লা। এ সময় তারা মরহুমের রুহের মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

জানাজা শেষে মরহুমের মরদেহ জম্বুদ্বীপ হেলিপ্যাড থেকে পুনরায় হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

 

এ সম্পর্কিত আরও খবর