ময়মনসিংহে ৫০০ শিশুকে প্রধানমন্ত্রীর উপহার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-24 08:41:49

করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় ৫'শ পরিবারের শিশুদের জন্য ময়মনসিংহ সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিশুখাদ্য বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ মে) দুপুরে নগরের অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে মসিক মেয়র মো. ইকরামুল হক টিটুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে ২৫০ অসহায় পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয় এবং অনুষ্ঠান শেষে পরবর্তীতে আরও ২৫০ পরিবারের মাঝে শিশুখাদ্য পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়। শিশুখাদ্যের প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, দুধ, সেমাই, সুজি ও চিনি।

বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে শিশু থেকে বৃদ্ধ সমাজের সকল পর্যায়ের মানুষকে সহযোগিতা করা হচ্ছে। করোনার প্রভাব যতদিন থাকবে ততদিন ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। সেই সঙ্গে করোনা দুর্যোগ মোকাবিলায় সিটি মেয়র ইকরামুল হক টিটুর আন্তরিকতা, দক্ষতা ও সুযোগ্য নেতৃত্বের প্রশংসা করেন প্রতিমন্ত্রী।

সভাপতির বক্তব্যে মসিক মেয়র ইকরামুল হক টিটু করোনা দুর্যোগ মোকাবিলায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, এই ঈদে যদি কারো একজোড়া নতুন জুতা কেনার ইচ্ছা থাকে তবে এখন না কিনে ওই টাকা দিয়ে মানুষের পাশে দাঁড়ান।

সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা রাজীব কুমার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে মসিকের কাউন্সিলর এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর