চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করেন রিংকু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-19 05:21:26

হবিগঞ্জের বানিয়াচংয়ে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের পর হত্যা করার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন রিংকু সরকার (১৯) নামে এক যুবক।

সোমবার (১৮ মে) বিকেলে রিংকু হবিগঞ্জের জেলা ও দায়রা জজ সুলতান উদ্দিন আহমেদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তিনি উপজেলার চিলারাই গ্রামের হগেন্দ্র সরকারের ছেলে।

আদালতে রিংকু বলেন, গত ১৫ মে রাত ৮টার দিকে শিশুটিকে তুলে বাড়ির পাশের ধানের খলায় নিয়ে মুখ চেপে তিনি ধর্ষণ করেন। পরে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে দেন তিনি।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, ১৫ মে সন্ধ্যায় মেয়েটি নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলেও তাকে পাওয়া যায়নি। এর দু’দিন পর ১৭ মে সন্ধ্যায় প্রতিবেশী রিংকুর আচরণে সন্দেহ হলে স্থানীয় ওয়ার্ড সদস্য আবুল কালামের নির্দেশে স্থানীয় লোকজন রিংকুকে আটক করেন। তাৎক্ষণিকভাবে বিষয়টি বানিয়াচং থানায় জানানো হয়। পরে পুলিশ গিয়ে রিংকুকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তিনি ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে দেওয়ার বিষয়টি স্বীকার করেন। রিংকুর দেওয়া তথ্য মতে পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। সোমবার দুপুরে নিহত শিশুর বাবা বাদী হয়ে রিংকু সরকারের বিরুদ্ধে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ আসামিকে আদালতে পাঠালে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এ সম্পর্কিত আরও খবর