নেত্রকোনায় এক হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিল 'স্বাবলম্বী'

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-09-01 03:26:07

নেত্রকোনায় এক হাজার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে স্থানীয় স্বাবলম্বী উন্নয়ন সমিতি নামে একটি বেসরকারি সংস্থা। করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় এবং পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দাতা সংস্থা হিউম্যান অ্যাপিলের সহযোগিতায় সংস্থাটি এসব খাদ্যসামগ্রী বিতরণ করে।

বৃহস্পতিবার (২১ মে) দিনব্যাপী নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়ন, আমতলা ইউনিয়ন, কাইলাটি ইউনিয়ন, চল্লিশা ইউনিয়ন, রৌহা ইউনিয়ন ও নেত্রকোনা পৌরসভাসহ ৬ স্থানে পৃথকভাবে এলাকার অসহায় বিধবা, অতি দরিদ্র, প্রতিবন্ধী, গর্ভবতী মা, প্রবীণ ও শিশুদের জন্য এই খাদ্য বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১৫ কেজি চাল, ২ কেজি, চিনি, কেজি লবণ, ২ কেজি তেল, ২ কেজি ডাল, ২টা সাবান, ২ প্যাক সেমাই, ১ কেজি মুড়ি ও ৫০০ গ্রাম দুধ প্রদান করা হয়।

জেলার সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের রায়দুমরুহী সমৃদ্ধি কার্যালয়ে খাদ্যসামগ্রী বিতরণের সময় স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, উপ নির্বাহী পরিচালক কাজী ছহুল আহমেদ, জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, প্রকল্প পরিচালক কৃষিবিদ আলতাফুর রহমান সেলিম, সহকারী প্রকল্প পরিচালক আলী আহসান সুমন ও মুর্শেদ ইকবাল সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর