ময়মনসিংহে ৩ হাজার পরিবার পেল যুবলীগের ঈদ উপহার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-29 12:29:40

করোনাভাইরাসের প্রভাবে উদ্ভূত পরিস্থিতির শুরু থেকেই কর্মহীন, নিম্ন ও মধ্যমায়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহ মহানগর যুবলীগ। সংগঠনটি ইতিমধ্যে ২৫ হাজার মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। এবার ঈদুল ফিতরকে সামনে তাদের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছে মহানগর যুবলীগ।

শুক্রবার (২২ মে) দুপুরে নগরের ২৭ নাম্বার ওয়ার্ডে শারীরিক দূরত্ব বজায় রেখে তিন হাজার মানুষের মাঝে ঈদের এ খাদ্য সামগ্রী তুলে দেন সিটি মেয়র ইকরামুল হক টিটু ও মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনূর রহমান। উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল চিনি, সেমাই ও নুডুলস।

এসময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুল মান্নান, ওয়ার্ড কাউন্সিলর শামসুল হক, স্থানীয় মসজিদুল আমানের ইমাম মোহাম্মদ শাহাবুদ্দিনসহ মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

ঈদ উপহার বিতরণকালে করোনা সংকটে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে মেয়র ইকরামুল হক টিটু বলেন, যতদিন করোনাভাইরাসের প্রাদুর্ভাব থাকবে ততদিন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো মানবতার সেবায় নিয়োজিত থাকবে। কারণ বর্তমান সরকার অসহায়দের পাশে থাকতে বদ্ধ পরিকর।

যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনা হানা দেয়ার সময় থেকেই কর্মহীন, অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। সামনের দিনগুলোতেও মহানগর যুবলীগ এভাবেই অসহায়দের পাশে থাকবে।

এ সম্পর্কিত আরও খবর