ঈদের দিন মেঘ-রোদের লুকোচুরি

, জাতীয়

নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2023-08-27 01:38:49

ঘূর্ণিঝড় আম্পানের পর আবহাওয়া স্বাভাবিক হয়েছে। তাপমাত্রা কিছুটা বৃদ্ধি পেয়েছে। তবে আকাশে মেঘ ও রোদের লুকোচুরি রয়েছে। একই সঙ্গে রয়েছে বাতাসও।

আবহাওয়া অফিস বলছে, আগামী সোমবার (২৫ মে) ঈদুল ফিতরের দিনও আবহাওয়ার এমন পরিস্থিতি বিরাজ করতে পারে। এ সময় বৃষ্টির সম্ভাবনা থাকলেও তা অনেকটা কম।

এদিকে রোববার (২৪ মে) সকালে ঠান্ডা আবহাওয়া ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদের প্রখরতায় গরমও বাড়ে। তবে মাঝে মাঝে আকাশ হালকা মেঘাচ্ছন্ন হতে দেখা গেছে। সঙ্গে বইছে বাতাসও। দেশের কোথাও কোথাও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

গত শনিবার সকাল ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৩ মিলিমিটার, নীলফামারীর ডিমলায় ২২ মিলিমিটার, কুড়িগ্রামের রাজারহাটে ৯ মিলিমিটার ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

হাতিরঝিল

আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ মনোয়ার হোসেন বার্তা২৪.কম-কে জানান, টানা বৃষ্টির আভাস এখনো পাওয়া যায়নি। এমন আবহাওয়া আরও দু’দিন থাকতে পারে। তবে দু-এক জায়গায় সামান্য বৃষ্টি হতে পারে। আগামী বুধবার থেকে বৃষ্টির প্রবণতা বৃদ্ধি পেতে পারে। এ সময় দেশের বিভিন্ন জেলা ও অঞ্চলে বৃষ্টি হতে পারে। তাপমাত্রা এখনের মতোই থাকবে।

এ সম্পর্কিত আরও খবর