ঈদের রাতে বন্ধুর হাতে খুন!

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-31 02:39:33

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় বন্ধুর ছুরিকাঘাতে ফেরদৌস (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। ঘাতক বন্ধু রাকিবকে (২৯) পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ মে) রাত ১টায় ফতুল্লার মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফেরদৌস পটুয়াখালী জেলার শুভডুগী গ্র‍ামের আব্দুল মিয়ার ছেলে। তারা উভয়েই মুসলিমনগর এলাকায় একই বাসায় ভাড়া থাকতেন।

উভয়ের প্রতিবেশী সুমন বলেন, রাত ১টার দিকে বাড়ির গোসলখানায় হঠাৎ চিৎকার শুনতে পাই। দৌড়ে গিয়ে দেখি রাকিব রক্তমাখা ছুরি হাতে দাঁড়িয়ে আছে আর নিচে পড়ে আছে ফেরদৌস। আমি আরও কয়েকজন চিৎকার দিলে রাকিব দৌড়ে পালিয়ে যায়।

নিহতের স্ত্র‍ী সাদিয়া জানান, ১ মাস আগে ফেরদৌসের সাথে তার বিয়ে হয়। তার স্বামীর সাথে রাকিবের বন্ধুত্ব ছিল। কিন্তু কী নিয়ে দুজনের মধ্যে খুনোখুনি হয়ে গেলো তা জানেন না তিনি।

অপরদিকে পালিয়ে যাওয়ার সময় ঘাতক রাকিবকে আহত অবস্থায় ফতুল্লার পঞ্চবটি থেকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। খুনি রাকিব শরিয়তপুর জেলার পোপনচর গ্র‍ামের সোবহান মিয়ার ছেলে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই মামুন বলেন, নিহতের পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার কারণ এখনও জানা যায়নি। নিহতের মরদেহ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর