রংপুরে এরশাদের বাসবভন ‘পল্লী নিবাস’ লকডাউন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-01 00:32:55

রংপুরে প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের বাসভবন পল্লী নিবাস লকডাউন ঘোষণা করা হয়েছে। তার পুত্র সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদের দেহরক্ষীর করোনা শনাক্ত হওয়ায় বাড়িটি লকডাউন করা হয়।

সোমবার (২৫ মে) দুপুরে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগ এবং মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা যৌথভাবে রোববার (২৪ মে) রাতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের দর্শনা এলাকার বাসভবন পল্লী নিবাস লকডাউন করেছে। সেখানে অবস্থানরত রংপুর-১ আসনের সংসদ সদস্য এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ ও তার স্ত্রী মহিমা সাদ এরশাদ, এপিএস আফজালসহ অন্য সকল স্টাফদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

এ দিকে রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় বার্তা২৪.কমকে জানান, গত শনিবার (২৩ মে) রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাদ এরশাদের দেহরক্ষী শিবলুর করোনা পজেটিভ এসেছে। সরকারী নির্দেশনার আলোকেই ওই বাড়িটি রোববার রাতে লকডাউন ঘোষণা করা হয়েছে। এই সময়ের মধ্যে পল্লী নিবাসে জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও জনসাধারনের প্রবেশেও নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর