আগুনে পুড়ে নারীর মৃত্যু, তড়িঘড়ি করে দাফন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-24 21:10:44

সিরাজগঞ্জের সলঙ্গায় গ্যাসের চুলা থেকে শরীরে আগুন লেগে পুড়ে সেলিনা বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

তবে পুলিশকে না জানিয়ে তড়িঘড়ি করে দাফন করায় মৃত্যুর কারণ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে এলাকাবাসীর মধ্যে।

মঙ্গলবার (২৬ মে) সকালে উপজেলার সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম ওই গ্রামের আলতাফ হোসেন নূরীর স্ত্রী।

সলঙ্গা থানা পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, ওই নারীর মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাবার পরে দেখি সকালেই তার দাফন সম্পন্ন করা হয়েছে।

নিহতের পরিবারের লোকজন জানান, আত্মীয়-স্বজনদের ঈদের দিন গভীর রাত পর্যন্ত রান্না করেন সেলিনা। রান্না শেষের দিকে গ্যাসের চুলা থেকে তার পরনের কাপড়ে আগুন ধরে যায়। তিনি সেটা টের না পেয়ে বিছানায় ঘুমাতে চলে যান। ভোররাতে ওই আগুনে পুড়ে মারা যান সেলিনা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানিয়েছেন, নিহত সেলিনার দুই মেয়ে জামাই পুলিশ কর্মকর্তা। ঘটনার দিন একজন ওই বাড়িতেই ছিলেন। দুজন কর্মকর্তা থাকতেও আগুনে পুড়ে নিহতের মরদেহ স্থানীয় পুলিশকে না জানিয়ে তড়িঘড়ি করে দাফন করাটা সন্দেহজনক।

সেলিনা বেগম আগুনে পুড়ে মারা গেলেও একই বিছানায় থাকা তার মায়ের শরীরে আগুনের আঁচ লাগেনি বলেও জানান স্থানীয়রা। নিহত নারীর নামে জমিজমা রয়েছে, সে কারণেও তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল হুদা বলেন, তদন্তের মাধ্যমে ওই নারীর মৃত্যুর সঠিক রহস্য উদঘাটন করা হবে। তদন্তে সন্দেহজনক কিছু বেরিয়ে আসলে পুলিশ বাদী হয়ে মামলা করবে। এ ক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না।

এ সম্পর্কিত আরও খবর