করোনায় ঢাকায় মৃত্যু, কুষ্টিয়ায় দাফন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-06 12:07:29

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় মারা যাওয়া আব্দুল কুদ্দুসের (৬৭) দাফন সম্পন্ন হয়েছে।

তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে এবং  ঢাকা কাস্টম অফিসে কর্মরত ছিলেন।

বুধবার (২৭ মে) সকাল ৬টায় করোনা স্বাস্থ্য বিধি মেনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর মন্ডলপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

করোনা সুরক্ষা বিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের স্থানীয় ইমাম মৃত আব্দুল কুদ্দুসের জানাজা নামাজ পড়ান। পরে দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয় স্বাস্থ্যকর্মীরা তার দাফন সম্পন্ন করেন।

এ সময় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী ও দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান উপস্থিত ছিলেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার দুপুর একটায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুল কুদ্দুসের মৃত্যু হয়।

মারা যাওয়ার আগে তিনি দৌলতপুরে নিজ গ্রামে তার দাফন করার কথা জানান। সে অনুযায়ী করোনা স্বাস্থ্য বিধি মেনে প্রশাসনের তত্বাবধানে আব্দুল কুদ্দুসের দাফন ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামের মন্ডলপাড়া কবরস্থানে সম্পন্ন করা হয়।

মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় ঢাকা থেকে রওনা হয় মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স। আজ ভোরে দৌলতপুরে পৌঁছানোর পরপরই তাকে ধর্মীয় রীতি অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন করা হয়।

দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী জানান, সকল নিয়ম ও স্বাস্থ্য বিধি মেনে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের যেভাবে দাফন করা হয় সে নিয়ম অনুযায়ী প্রশাসনের তত্বাবধানে আব্দুল কুদ্দুসের দাফন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর