স্ট্রোক- করোনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 00:36:05

সম্প্রতি স্ট্রোক করে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি হন সিটি এসবি'র উপ-পরিদর্শক (এসআই) মো. রাসেল বিশ্বাস। সেখানে থাকতেই করোনা সাসপেক্ট হন। পরে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধানে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

বৃহস্পতিবার (২৮ মে) চিকিৎসাধীন অবস্থায় মারা যান পুলিশের এই কর্মকর্তা। পুলিশ সদর দফতরের এআইজি সোহেল রানা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৫ বছর।

এদিকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপারিন্টেনডেন্ট (এডমিন এন্ড ফাইন্যান্স) ডা. এমদাদুল হক জানান, স্ট্রোক করায় তাকে প্রথমে রাজধানীর শেরে বাংলা নগর এলাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই করোনা তিনি সাসপেক্ট হন। এরপর সেখান থেকে ৩/৪ দিন আগে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধানে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সদর দফতরের এআইজি মিডিয়া সোহেল রানা বলেন, সিটিএসবি'র সাব ইন্সপেক্টর মো. রাসেল বিশ্বাস বাংলাদেশ পুলিশের ১৫তম সদস্য হিসেবে দেশ ও দেশের মানুষের জন্য আত্মত্যাগ করেছেন। তার এই অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি বাংলাদেশ পুলিশ গভীরভাবে সমবেদনা জ্ঞাপন করছে।

এ সম্পর্কিত আরও খবর