সেনা সদস্য হত্যা মামলায় গ্রেফতার ২

জেলা, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-18 03:35:45

ঝিনাইদহ: ঝিনাইদহে সেনা সদস্য সাইফুল ইসলাম হত্যা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৯ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান।

তিনি জানান, শনিবার (১৮ আগস্ট) রাতে সদর উপজেলার বোড়াই গ্রাম থেকে মিজানুর রহমান ও চুয়াডাঙ্গার বদরগঞ্জ থেকে আকিমুল ইসলাম নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে আকিমুলের দেয়া তথ্য মতে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া।

প্রসঙ্গত, শনিবার রাতে দশমাইল বাজার থেকে মোটরসাইকেলে করে শ্বশুর শামছুল ইসলাম ও ছোট ভাই মনিরুল ইসলামকে সঙ্গে নিয়ে বংকিরা গ্রামের বাড়িতে যাচ্ছিলেন সাইফুল ইসলাম সাইফ। পথে বংকিরা গ্রামের রাস্তার উপর গাছ ফেলে ৮-১০ জনের একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে। সে সময় সাইফ দৌড়ে পালানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে। সঙ্গে থাকা নিহতের ভাই মনিরুল ইসলাম পার্শ্ববর্তী পুলিশ ক্যাম্পে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিন্স সাইফুলকে মৃত ঘোষণা করেন।

রাতেই নিহতের বাবা হাবিবুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন। নিহত সাইফুল ইসলাম টাঙ্গাইলের ঘাটাইলে সেনানিবাসের মেডিকেলের সৈনিক পদে কর্মরত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর