ইউএস-বাংলায় ঢাকা থেকে চট্টগ্রাম মাত্র ১৯৯৯ টাকায়

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 09:26:08

কোভিড-১৯ মহামারীকালীন সময়ের কথা বিবেচনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা- চট্টগ্রাম- ঢাকা রুটে ওয়ান ওয়ের জন্য ভাড়া নির্ধারণ করেছে নূন্যতম ১৯৯৯ টাকা। সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে সংস্থাটি যাত্রীদের এই সেবা দিয়ে যাচ্ছে।

সোমবার (১ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বল্প পরিসরে অভ্যন্তরীণ রুটে আকাশপথে রাষ্ট্রীয় নিষেধাজ্ঞা তুলে নেয়ার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স সকাল ৭টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়ে সকাল ৭টা ৫৫ মিনিটে চট্টগ্রামের হযরত শাহ-আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বর্তমানে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট পরিচালিত হবে।

স্বাস্থ্যবিধি মেনে সংস্থাটি যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা থেকে চট্টগ্রামে সকাল ৭টা, ১১টা ৩০ মিনিট, দুপুর ৩টা ১৫ মিনিট, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট, ৭টা এবং রাত ৮টায় ফ্লাইটগুলি পরিচালিত হবে। আবার চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে সকাল ৮টা ২৫ মিনিট, দুপুর ১২টা ৫৫মিনিট, বিকাল ৪টা ৪০ মিনিট, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট, রাত ৮টা ২৫ মিনিট ও ৯টা ৫৫ মিনিটে।

ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও ড্যাশ৮-কিউ৪০০ মডেলের এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হবে। বর্তমানে সংস্থাটির বহরে মোট ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

চট্টগ্রাম ছাড়াও ঢাকা থেকে সৈয়দপুরে তিনটি এবং সিলেটে একটি ফ্লাইট করে ফ্লাইট চলছে বলে জানা গেছে। খুব শীঘ্রই ঢাকা থেকে যশোর, কক্সবাজার, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনার প্রত্যাশা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এ সম্পর্কিত আরও খবর