মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালক ও সহকারী নিহত

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মিরসরাই | 2023-08-24 13:27:43

চট্টগ্রামের মিরসরাইয়ে মালবাহী ট্রাকের পেছনে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ধাক্কা খেলে এর চালক ও সহকারী নিহত হয়েছেন।

সোমবার (১ জুন) সকালে উপজেলার বারইয়ারহাট পৌরবাজারের দক্ষিণ পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, পিকআপ ভ্যানের চালক মো. আরিফ হোসেন (২২) ও তাঁর সহকারী মো. শাহিন (২০)। তাঁদের দুজনের বাড়ি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভুজপুর এলাকায়।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. তানভীর হোসেন বলেন, ‘সকালে বারইয়ারহাট এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করি আমরা। অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দেওয়ায় পিকআপ ভ্যানের সামনের অংশ ধুমড়েমুচড়ে গেছে। পিকআপের চালক ও তাঁর সহকারীকে গাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। লাশ দুটি হাইওয়ে পুলিশকে বুঝিয়ে দিয়েছি আমরা।’

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফিরোজ হোসেন বলেন, ‘পিকআপ ভ্যান চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালিয়েছিলেন বলে ধারণা করছি। নিহত দুজনের লাশ পুলিশ ফাঁড়ির হেফাজতে আছে। পরিবার চাইলে মামলা ও ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হবে।’

তিনি আরো বলেন, দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। যে ট্রাকের সঙ্গে ভ্যানটি ধাক্কা খেয়েছে, সেই ট্রাকের চালক ট্রাক নিয়ে দ্রুত ঘটনাস্থল ছেড়ে চলে যান।

এ সম্পর্কিত আরও খবর