মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি, নিখোঁজ ২৯

জেলা, জাতীয়

স্টাফ করেসপেন্ডন্ট,বার্তা২৪.কম | 2023-08-20 15:29:44

 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলার ধলেশ্বরী নদীতে গরুবোঝাই একটি ট্রলার ডুবে গেছে। এতে ট্রলারে থাকা গরু ব্যাপারী, গরুর মালিক ও মাঝিসহ নয়জন উদ্ধার হয়েছে।

তবে ট্রলারে থাকা ৩৩টি গরুর মধ্যে চারটিকে জীবিত ও একটি মৃত উদ্ধার হয়েছে।বাকী গরুসহ ট্রলারটি নদীতে নিখোঁজ রয়েছে। মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে ট্রলারটির অনুসন্ধান করছে। তীব্র স্রোতের কারণে ডুবে যাওয়া ট্রলারটি এখনো সন্ধান করতে পারেনি তারা।

ঘিওর থানার ওসি রবিউল ইসলাম জানান, টাংগাইলের নাগরপুর মানিকগঞ্জের দৌলতপুরের বিভিন্ন এলাকা থেকে ৩৩ টি গরু নিয়ে কয়েকজন বেপারী ট্রলার যোগে ঢাকার গাবতলী যাচ্ছিল। পথিমধ্যে ঘিওর এলাকায় একটি ব্রীজের পিলারের সাথে ট্রলারে ধাক্কা লেগে ট্রলারটি উল্টে ডুবে যায়।

এতে ট্রলারে থাকা গরু ব্যাপারী সাতরিয়ে তীরে উঠতে পেরেছে। এছাড়া চারটি গরুও সাতরিয়ে তীরে উঠে। একটি মৃত গরু ভেসে যায়। বাকী গরুগুলো ট্রলারসহ নিখোঁজ রয়েছে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মিজানুর রহমান জানান, নদীতে তীব্র স্রোতের কারণে ডুবে যাওয়া ট্রলারটি সনাক্ত করতে বেগ পেতে হচ্ছে। ডুবুরীদল খুব শিঘ্রই ট্রালারটি খুঁজে পাবে বলে আশা করা যাচ্ছে।

 

এ সম্পর্কিত আরও খবর