জুয়ার আসর থেকে পৌর কাউন্সিলর ও ইউপি সদস্যসহ আটক ৯

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-24 20:12:03

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় জুয়া খেলার আসর থেকে দুই পৌর কাউন্সিলর ও একজন ইউপি সদস্যসহ নয় জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

এ সময় সেখান থেকে নগদ এক লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

শুক্রবার (৫ জুন) সকালে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের জানান, বৃহস্পতিবার (৪ জুন) রাতে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়ার এনামুল হকের বাড়িতে জুয়ার আসর বসে। খবর পেয়ে রাত ৯টার দিকে সেখানে অভিযান চালিয়ে নয় জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন কেন্দুয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল কাইয়ুম ভূইয়া (৪০), ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনিসুর রহমান রতন (৩৫), কান্দিউড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবু হারেছ (৪২), চিরাং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তফা (৩৯), সাউদপাড়ার বাসিন্দা রতন মিয়া (৩৬), একই এলাকার ব্যবসায়ী হায়দার আলী (৩৯), পৌর শহরের আরামবাগ এলাকার জুয়েল মিয়া (৪১), উপজেলা কৃষকদলের সভাপতি রেজাউল হাসান সুমন (৪০) ও পার্শ্ববর্তী তাড়াইল উপজেলার ধলা গ্রামের বিল্লাল হোসেন (৩৫)।

অভিযানের সময় জুয়ার আসর থেকে পালিয়ে যাওয়া দু’জন ও এ নয়জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

 

এ সম্পর্কিত আরও খবর