আশুলিয়ায় স্বামীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্ত্রী আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-22 13:18:09

সাভারের আশুলিয়ায় মোমিনুল ইসলাম (২৮) নামে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী তাসমিরাকে আটক করা হয়েছে।

শনিবার (৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক টুম্পা সাহা। এর আগে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে আশুলিয়ার সোনামিয়া মার্কেট এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মোমিনুল ইসলাম ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার চন্দ্ররিয়া গ্রামের আমির আলির ছেলে। আটক তাসমিরার বাবার বাড়ি পিরোজপুর জেলার বোচাগঞ্জ থানার ছেনিহারা গ্রামে। তিনি মোমিনুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের খবর পেয়ে ওই এলাকা থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে মৃত্যুর আসল কারণ ময়নাতদন্তের পরে জানা যাবে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী তাসমিরাকে আটক করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক টুম্পা সাহা জানান, ভোর সাড়ে ৪টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও খবর