বগুড়ায় করোনা আক্রান্ত ২ জনের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-30 19:03:22

বগুড়ায় করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) দুপুর ১২টার দিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ছয় জন। আর করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১২ জন।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- সাবেক পরিসংখ্যান কর্মকর্তা এজেএম ইদ্রিস আলী এবং বগুড়া কলেজের সাবেক অধ্যাপক আশরাফুল ইসলাম।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাক্তার শফিক আমিন কাজল বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেছেন
তিনি জানান, এ নিয়ে বগুড়ায় করোনায় প্রাণ হারালেন ছয় জন। যাদের পাঁচ জন গত তিন দিনে প্রাণ হারিয়েছেন। আর জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী রয়েছেন ৫১৪ জন।

অপরদিকে বগুড়া শহরের নারুলী এলাকার বাসিন্দা গোলাম রব্বানী বাবুল (৫৫) করোনা উপসর্গ নিয়ে চিকিৎসার অভাবে মারা গেছেন বলে দাবি করেছেন তার বড় ভাই আব্দুর রউফ বাদশা। তিনি জানান, সকাল ৬টায় তার ভাই গোলাম রব্বানীকে নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক শ্বাসকষ্টের রোগী শুনে ভর্তি না নিয়ে এক্সরে করাতে বলেন। সকাল ৯টা পর্যন্ত অপেক্ষা করে এক্সরে করানোর পর বলা হয় করোনা নমুনা পরীক্ষা করতে হবে। এরপর লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করা অবস্থায় তিনি মারা যান।

তবে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ অভিযোগ অস্বীকার করেন বলেন, ‘জরুরি বিভাগে ওই রোগীকে দেখার পর এক্সরে করানো হয়েছে। পরে করোনা নমুনা পরীক্ষার আগেই তিনি মারা যান।’

এ সম্পর্কিত আরও খবর