এমপি রাঙ্গার মেয়ের প্রাইভেটকারের ধাক্কায় আহত ৪

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-23 06:19:26

রংপুর নগরীতে প্রাইভেট কার দুর্ঘটনায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার মেয়ে মালিহা তাসলিম জুঁইসহ চারজন আহত হয়েছেন। এদের মধ্যে এক অটো চালকের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (৭ জুন) রাত ১০টার দিকে নগরীর গুঞ্জন মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। রাঙ্গাকন্যার প্রাইভেট কারের চাপায় এ দুর্ঘটনায় এক অটোরিকশা চালক ও মোটরসাইকেলের আরোহীসহ চারজন আহত হয়েছেন।

আহত হলেন, বৈরাগীপাড়ার নিবারমের পুত্র অটো চালক বিশু, সাথমাথার ফজলে করিমের পুত্র লিমন (২১), কামাল কাছনার সাহাবুদ্দিনের পুত্র আলাউদ্দিন (৩৮) এবং রাঙ্গাকন্যা মালিহা তাসলিম জুঁই (২৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত ১০টার দিকে নেভী ব্লু কালারের একটি প্রাইভেট কার চালিয়ে যাবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে কার, অটোরিকশা ও মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় অটোরিকশা চালক ও মোটরসাইকেলের আরোহীসহ তিনজন গুরুত্বর আহত হয়। সামান্য আঘাতপ্রাপ্ত এমপি রাঙ্গার মেয়ে মালিহা।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বিক্ষুব্ধ এলাকাবাসী প্রাইভেট কারটি ঘেরাও করে সেখানে বিক্ষোভের চেষ্টা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক এরশাদ আলী জানান, জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপির মেয়েকে দুর্ঘটনা কবলিতস্থান হতে উদ্ধার করে বাসায় পাঠানো হয়েছে। এছাড়া আহতদের রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর