সুনামগঞ্জে সড়কে ৫ মাসে প্রাণ হারিয়েছেন ২৩ জন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ | 2023-08-20 07:18:16

সুনামগঞ্জ জেলায় গত পাঁচ মাসে সড়ক দুর্ঘটনা ঘটেছে ২৬টি। এতে প্রাণ হারিয়েছেন ২৩ জন এবং আহত হয়েছেন ৬৮ জন। বেপরোয়া গতিতে যানবাহন চালানো, অসতর্কতা ও অদক্ষতাই এ সব দুর্ঘটনা ঘটছে।

সোমবার (৮ জুন) খোঁজ নিয়ে জানা যায়, জানুয়ারি মাসে ৬টি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৮ জন এবং আহত হয়েছে ১ জন। এরমধ্যে ছাতক উপজেলায় ৪ জন, জগন্নাথপুর উপজেলায় ২ জন, দিরাই উপজেলায় ২ জন নিহত ও একজন আহত হয়েছেন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সবচেয়ে বেশি সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত ও নিহতের সংখ্যাও বেশি। ১২টি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন সর্বোচ্চ ৯ জন ও আহত হয়েছে ৩৯ জন। এরমধ্যে জগন্নাথপুর উপজেলায় ১ জন, ছাতক উপজেলায় ৩ জন, দিরাই উপজেলায় ২ জন, সুনামগঞ্জ সদর উপজেলায় ২ জন এবং দোয়ারাবাজার উপজেলায় ১ জন নিহত হয়েছেন। এছাড়াও জগন্নাথপুর উপজেলায় ৯ জন, ছাতক উপজেলায় ১১ জন, দিরাই উপজেলায় ২ জন, সুনামগঞ্জ সদর উপজেলায় ১৫ জন আহত হয়েছেন

মার্চ মাসে ৫টি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ২ জন ও আহত হয়েছেন ২৮ জন। জগন্নাথপুর উপজেলায় ১ জন ও তাহিরপুর উপজেলায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছাতক উপজেলায় ৬ জন, জগন্নাথপুর উপজেলায় ২২ জন।

এপ্রিল মাসে ১টি সড়ক দুর্ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

মে মাসে ২টি সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু হয়েছে। দিরাই উপজেলায় বেপরোয়া লেগুনার চাপায় ৪ বছরের এক শিশু ও ট্রলিচাপায় ১০ বছরের এক শিশুর মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর