ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে পালিয়েছে করোনা রোগী

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-22 15:55:54

ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার থেকে কেফায়েত উল্লাহ (৩৮) নামে এক করোনা আক্রান্ত চিকিৎসাধীন রোগী পালিয়ে গেছেন।

সোমবার (৮ জুন) দুপুরে আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক মো. একরামুল রেজা টিপু বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। পলাতক কেফায়েত উল্লাহ জেলার সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আনোয়ারুজ্জামান মিয়ার ছেলে।

হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, রোববার (৭ জুন) ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইন্সটিটিউট আইসোলেশন সেন্টার থেকে সুস্থ হওয়া নতুন সাতজনকে ছাড়পত্র দেয়া হয়। বিকেলের পর হাসপাতালের সেবা কর্মীরা হঠাৎ দেখতে পায় কেফায়েত উল্লাহ তার ওয়ার্ডে নেই। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। তার পরিবারের লোকেরাও জানান তিনি বাড়ি ফেরেননি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল সামাদ বলেন, পালিয়ে যাওয়া রোগীর খোঁজে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার শওকত হোসেন বলেন, করোনাভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানিয়ে থানায় সাধারণ ডায়েরি ও এখানের নিরাপত্তা আরো জোরদার করতে জেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর