গরু চরানো নিয়ে বাক‌বিতণ্ডায় নিহত ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-22 11:46:15

মাঠে গরু চরানোকে কেন্দ্র করে খুলনার দাকোপের বাজুয়া এসএন ডিগ্রি কলেজ মাঠে নীলোৎপল রপ্তান (২৮) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইমন নামে তরুণও গণ‌পিটু‌নিতে নিহত হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। নিহত নীলোৎপল স্থানীয় সুকুমার রপ্তানের ছেলে। গণ‌পিটুনিতে নিহত ইমন স্থানীয় বাদল শেখের ছেলে।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (৮ জুন) বিকেলে গরু চরানোকে কেন্দ্র করে ইমনের সাথে বাক‌বিতণ্ডা হয় নীলোৎপলের। সেই বিবাদের সূত্র ধরেই মঙ্গলবার সকালে ইমন বাজুয়া এসএন ডিগ্রি কলেজ মাঠে নীলোৎপলকে ছুরিকাঘাত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এরপর ঘটনাস্থল থেকে ঘাতক ইমনকে ধরে গণপিটু‌নি দেয় গ্রামবাসী। পরে তাকে মুমূর্ষু অবস্থায় পু‌লিশে হস্তান্তর করা হয়। পু‌লিশ ইমনকে দাকোপের স্থানীয় স্বাস্থ‌্য কম‌প্লেক্সে নিলে সেখানে তার মৃত‌্যু হয়।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম চৌধুরী বলেন, গরু চরানোর সূত্র ধরে কলেজ মাঠে ছুরিকাঘাতে নীলোৎপ‌ল নামে যুবক নিহত হয়েছে। এ ঘটনায় দোষী ইমনকে গণ‌পিটু‌নি দিয়ে পুলিশের কাছে দিয়েছে গ্রামবাসী। পরে তাকে স্বাস্থ‌্য কমপ্লেক্সে নিলে তারও মৃত‌্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর