বালুর ট্রাকে ৪৮ কেজি গাঁজা, আটক ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-30 09:36:07

রংপুরে বালুভর্তি একটি ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪৮ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বকুল শেখ (৪০) ও শহিদুল ইসলাম (২৭) নামে দুইজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ রংপুরের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ।

আটক বকুল শেখ পাবনার আমিনপুর গ্রামের মৃত ছামাদ শেখ এবং শহিদুল ইসলাম একই জেলার চাটমোহর ভবানিপুর গ্রামের রহিম বিশ্বাসের ছেলে। তারা দীর্ঘদিন ধরে বালু পরিবহনের আড়ালে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৮ জুন) রাতে রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ বাসস্ট্যান্ড সংলগ্ন রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের উত্তর পার্শ্বে একটি সন্দেহভাজন বালুভর্তি ট্রাকে তল্লাশি চালায় র‌্যাব-১৩। এ সময় ওই গাড়িতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪৮ কেজি গাঁজা উদ্ধারসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।

কুড়িগ্রাম থেকে বোঝাই হওয়া গাঁজা পাবনাতে সরবরাহ করার কথা ছিল। এছাড়াও আটক দুইজন ট্রাকে বালু পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছানো এবং মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর