বরিশালে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-12 10:40:16

বরিশালে পূর্ব শত্রুতার জের ধরে মো. মামুন মাতুব্বর (৪০) নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক মো. রাব্বীকে (৩২) আটক করেছে পুলিশ।

শুক্রবার (১২ জুন) সন্ধ্যায় নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রূপাতলী এলাকার মওলানা ভাসানী সড়কের রাঢ়ী বাড়ি মসজিদের সামনে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত মামুন মাতুব্বর ওই এলাকার আল আমিন মৃধা বাড়ির ভাড়াটিয়া ও পটুয়াখালীর ছোট বিঘাই এলাকার সোবাহান মাতুব্বরের ছেলে। তিন দুই সন্তানের জনক।

জানা গেছে, বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে রাব্বীর সঙ্গে মামুনের শত্রুতা চলে আসছিলো। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যার আগে কবুতরের খোপে ঢিল মারা‌কে কেন্দ্র করে দুজনের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে রাব্বীর কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে মামুনকে এলোপাথারী কুপিয়ে আহত করে। পড়ে স্থানীয়রা দেখতে পেয়ে মামুনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করে বরিশাল কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জের ধরে মামুনকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে রাব্বী একাই অংশ নেয়। ঘটনার পরপরই রাব্বীকে আটক করে পুলিশ।

মামুনের মরদেহ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর