সড়ক দুর্ঘটনায় বিজিবির দুই ল্যান্স নায়েক নিহত, আহত ৫

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 14:47:43

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই জন ল্যান্স নায়েক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন বিজিবির আরও পাঁচ সদস্য।

শনিবার (১৩ জুন) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ল্যান্স নায়েক জোবায়ের হোসেন (৪০) ও আবু সাঈদ (৩৫)। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের মধ্যে গুরুতর আহত দুই জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি এবং রহনপুরের ৫৯ বিজিবির বেশকিছু সদস্যকে প্রশিক্ষণের জন্য একটি ভ্যানে রাজশাহীতে নিয়ে যাওয়া হচ্ছিল। পথে গোদাগাড়ীর সারেংপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে বিজিবির গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে বিজিবির গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলেই ল্যান্স নায়েক জোবায়ের হোসেন মারা যান। এরপর আহত কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রামেক হাসপাতাল পুলিশ বক্স সূত্র জানিয়েছে, হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে আবু সাঈদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর গুরুতর আহত দুই জনের চিকিৎসা চলছে।

ওসি খাইরুল ইসলাম জানান, ঘটনাস্থলে নিহত জোবায়ের হোসেনের মরদেহ তাদের হেফাজতে রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হবে। আর দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর