কুমিল্লা ইয়াবা-ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-31 11:29:07

কুমিল্লায় পৃথক অভিযানে ১৪ হাজার ২৬৫ পিস ইয়াবা ও ২০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেউছিয়া গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে নেজাম উদ্দিন, একই উপজেলার ডেমসা গ্রামের মোজাফফর আহমদের ছেলে আরাফাত উল্লাহ ও বাগেরহাটের সদর উপজেলার বড় বাঁশবাড়িয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে ইমরান।

রোববার (১৪ জুন) সন্ধ্যা ৭টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি অভিযানিক দল সদর দক্ষিণ থানা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় কাভার্ডভ্যানের কেবিনে লুকিয়ে ফেনসিডিল পাচারকালে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ও ফেনসিডিল

লে. কর্নেল ইমরান উল্লাহ আরও জানান, অন্যদিকে দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে মাইক্রোবাসের প্রপেলার শ্যাফ্টের ভেতর অভিনব কায়দায় লুকিয়ে ইয়াবা পাচারকালে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সর্বমোট ১৪ হাজার ২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর