সাবেক এমপির বিরুদ্ধে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-09-01 02:33:25

ফেসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেওয়ায় বিএনপি সমর্থিত বরিশালের সাবেক এমপি ও বিএনপি নেতা আবুল হোসেন খানসহ দু’জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার (১৪ জুন) সন্ধ্যায় বরিশালের বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বরাবর অভিযোগটি বাদী হয়ে দায়ের করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য ফয়সাল আহম্মেদ মুন্না।

লিখিত অভিযোগের বর্ণনা দিয়ে মুন্না জানান, বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের কৃষ্ণকাঠি গ্রামের বাসিন্দা এবং বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসনের সাবেক এমপি ও বিএনপি নেতা আবুল হোসেন খানসহ একই এলাকার অজ্ঞাতনামা ৩/৪ জন বিবাদীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের ২ নং বিবাদী আবুল হোসেন খানের রাজনীতির সাথে সম্পৃক্ত মালয়েশিয়া প্রবাসী ১ নং বিবাদী গাজী ফাইজুল করিম রাজু ও অন্যরা তার প্ররোচনায় উদ্বুদ্ধ হয়ে প্রতিনিয়ত ফেসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে স্ট্যাটাস দিয়ে থাকে।

বিষয়টি আমার দৃষ্টিগোচর হলে আমি বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দোলনকে অবহিত করি। পরবর্তীতে দোলন, রিজু, রানাসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা তার বাড়িতে গিয়ে বিষয়টি তার বাবাকে জানায়।

বিষয়টি তার বাবাকে অবগত করা হলে তিনি তারপরও কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্বকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটস দেয়।

অভিযোগ দাখিলের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, অভিযোগটি গ্রহণ করা হয়েছে। সে অনুযায়ী তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর