পলাতক হত্যাকারীর দেয়া তথ্যে মরদেহ মিলল তালাবদ্ধ ঘরে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-27 04:19:11

সাভারের আশুলিয়ায় রত্না আক্তার (২২) নামে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার জামগড়ার বেরন এলাকার বাবুল মিয়ার ভাড়া বাড়ির একটি তালাবদ্ধ কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রত্না আক্তার গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার হলুদিয়া গ্রামের বাসিন্ধা বলে জানা গেছে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

নিহতের স্বজনের বরাত দিয়ে পুলিশ জানায়, হত্যাকারী প্রায়ই ভাই পরিচয়ে রত্না আক্তারের বাসায় আসতেন। পরে বুধবার রাতে হত্যাকারী নিহতের নিজের ভাইয়ের ফোনে জানান তিনি তার বোনকে হত্যা করে ওই বাড়ির একটি কক্ষে তালাবদ্ধ করে পালিয়েছেন। এ সময় থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। তদন্তের স্বার্থে হত্যাকারীর পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির জানান, ধারণা করা হচ্ছে এক দিন আগে রত্না আক্তারকে হত্যা করে পালিয়ে যান হত্যাকারী। হত্যাকারীর দেয়া তথ্যের ভিত্তিতে ওই কক্ষের তালা ভেঙে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও খবর