দিনদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাই!

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-26 23:19:51

রাজশাহী মহানগরে দিনদুপুরে ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুর পৌনে ১টার দিকে নগরীর অলোকার মোড়ে এ ঘটনা ঘটে। টাকাগুলো ভিভো মোবাইল ফোনের শো-রুম ব্যবসায়ীদের।

তবে ঘটনার পর সরেজমিন তদন্ত এবং ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে ঘটনাটি পরিকল্পিত ও সাজানো বলে ধারণা করছে পুলিশ।

ঘটনার বিবরণ দিয়ে অলোকার মোড়ের ভিভো মোবাইল ফোন শো-রুমের প্রোপ্রেইটার রঞ্জন রায় জানান, তারা কয়েকজন ব্যবসায়ী শো-রুমটি পরিচালনা করেন। নতুন কিছু ফোন নেওয়ার জন্য টাকাগুলো ভিভোর ব্যাংক হিসাবে জমা দেয়ার কথা ছিল।

তিনি জানান, তাদের দুইজন কর্মী দুপুরে দুটি ব্যাগে করে মোট ৩৭ লাখ ৩৭ হাজার টাকা নিয়ে ব্যাংকে যাওয়ার জন্য শো-রুম থেকে বের হন। রাস্তায় মোটরসাইকেলে দুই যুবক এসে একজনের কাছে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়।

রঞ্জন রায় আরও জানান, মোটরসাইকেলটি সাহেববাজারের দিক থেকে এসেছিল। মোটরসাইকেলের পেছনে বসা যুবক ৩৩ লাখ টাকা থাকা ব্যাগটি কেড়ে নেয়। এরপরই মোটরসাইকেলটি নিউমার্কেট হয়ে রেলগেটের দিকে চলে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিসি ক্যামেরার ফুটেজ দেখেছেন। যেভাবে টাকা নেওয়া হয়েছে তাতে ঘটনাটি তাদের কাছে পরিকল্পিত এবং সাজানো বলে মনে হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর