নাটোরে আরো ২০ জনের করোনা শনাক্ত, হাসপাতাল লকডাউন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-25 15:48:37

নাটোরে গত ২৪ ঘণ্টায় আরো ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) রাতে রামেক ল্যাব থেকে ৭ এবং শুক্রবার (১৯ জুন) সকালে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট ল্যাব থেকে আরো ১৩ জন আক্রান্তের রিপোর্ট আসে।
আক্রান্ত এই ১৩ জনের মধ্যে নাটোর শহরের হরিশপুর ও মোহনপুর এলাকার ১০ এবং বাগাতিপাড়া উপজেলার একজন চিকিৎসক। বাকী দুইজন বড়াইগ্রাম ও লালপুর উপজেলার। আর বৃহস্পতিবার রাতের আক্রান্ত ৭ জনের মধ্যে নাটোর সদরের ২, বড়াইগ্রামের ৩, লালপুরে ১ ও বাগাতিপাড়া ১ জন রয়েছেন। এদিকে চিকিৎসকের করোনা শনাক্ত হওয়ায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করা হয়েছে।

শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করছেন।

তিনি জানান, ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট ল্যাব থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. নাজমুল হাসানের করোনা পজিটিভ রিপোর্ট আসার পর এবং গত রাতের রিপোর্টে একই স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল টেকনিশিয়ানের করোনা শনাক্তের হওয়ায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্র লক ডাউন ঘোষণা করা হয়েছে। অন্যদের হোম আইসোলেশনের বিষয়টি নিশ্চিত করাসহ বাড়ি লক ডাউন করা হয়েছে এবং আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছিলেন তাদের সকলের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

প্রসঙ্গত, এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১১৭ জনে পৌঁছালো।

এ সম্পর্কিত আরও খবর