ঈশ্বরগঞ্জ ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-31 00:31:35

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেনের সরকারি মোবাইল নম্বর 'ক্লোন' করে প্রতারণার মাধ্যমে শিক্ষকদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৯ জুন) এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার ঈশ্বরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সরকারি মোবাইল নম্বর ০১৭৩৩৭৩৩৩৬ ক্লোন করে গতকাল বৃহস্পতিবার একটি প্রতারক চক্র উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মোবাইলে যোগাযোগ করে ল্যাপটপ দেয়ার কথা জানান। এজন্য শিক্ষকদের মোবাইল ব্যাংকিং বিকাশ নম্বরের মাধ্যমে ৯ হাজার টাকা পাঠাতে বলা হয়। পরে ওই প্রতারক চক্রের ফাঁদে পড়ে ঈশ্বরগঞ্জ ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ শহিদুল্লাহ, উপাধ্যাক্ষ দেলোয়ার হোসেন, ফানুর মাদ্রাসার সুফার জমির উদ্দিন, শ্রীনগর দাখিল মাদ্রাসার সুফার আবুল খায়ের বরকত উল্লাহ, গণিত শিক্ষক সালেহা বেগম, শরীরচর্চা শিক্ষক হাফিজুর রহমান, দেবস্তান ইউনুছ দাখিল মাদ্রাসার সুফার জয়নাল আবেদিন ০১৮৭০৭৭২০৭৭ নম্বরে প্রত্যেকে ৯ হাজার করে টাকা দেন।

শুক্রবার শিক্ষকরা বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করলে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার বিষয়টি প্রকাশ পায়। পরে উপজেলা নির্বাহী অফিসার এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন প্ররতারণার বিষয়টি নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পাশাপাশি সবাইকে যাচাই করে
সতর্ক থেকে মোবাইল ফোন রিসিভ করতে বলা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. মোখলেছুর রহমান আকন্দ সাধারণ ডায়েরি গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এ সম্পর্কিত আরও খবর