যশোরে ৭ হোটেলসহ ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-26 22:59:31

সরকারি নির্দেশনা অমান্য করে নির্ধারিত সময়ের পরও খোলা রাখার অপরাধে যশোরের সাতটি খাবারের হোটেলসহ ১০টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৯ জুন) সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

আদালতের পেশকার নাজমুল হুসাইন জানিয়েছেন, করোনা ভাইরাস প্রতিরোধে যশোরে বিকেল ৪টা পর্যন্ত দোকানসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখার সরকারি নির্দেশনা রয়েছে। এই নির্দেশনা বাস্তবায়িত হচ্ছে কি-না বিষয়টি তদারকির জন্য সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত শুক্রবার বিকেল ৪টার পর অভিযানে নামে।

এদিন শহরের চিত্রার মোড়, দড়াটানা ও জেল রোডস্থ কুইন্স হসপিটাল এলাকায় গিয়ে দেখা যায়, বেশ কয়েকটি খাবারের হোটেল খোলা রয়েছে। এ অপরাধে চিত্রা মোড়ের নিউ স্টার হোটেলকে আড়াই হাজার টাকা, দড়াটানা হোটেলকে ৫শ’ টাকা, ঢাকা হোটেলকে ১ হাজার টাকা, সামাদ হোটেলকে ১ হাজার টাকা, নিউ ভৈরব হোটেলকে ৩ হাজার টাকা, আদি ভৈরব হোটেলকে ১ হাজার টাকা ও চৌগাছা হোটেলকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া একই অপরাধে চৌরাস্তার মদিনা বেকারি, রেল রোড চারখাম্বার মোড়ের রড সিমেন্টের দোকান মেসার্স আবুল হোসেন ও শংকরপুরের একটি মুদি দোকানকে জরিমানা করা হয়। মোট জরিমানার পরিমাণ ১৪ হাজার ৫শ’ টাকা।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন জানান, ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর