ফেনীতে নৈশ প্রহরীকে হত্যার পর পুলিশের সাথে সংঘর্ষে ৩ ডাকাত নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-08-27 04:13:48

ফেনীর দাগনভূঞা উপজেলার বেকেরবাজারে আবদুল মান্নান (৪৫) ওরফে মনু নামে এক নৈশ প্রহরীকে হত্যার পর পুলিশের সাথে সংঘর্ষে তিন ডাকাত নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে এ ঘটনা ঘটে। নিহত মনু উপজেলার আশ্রাফপুর গ্রামের নুরনবীর ছেলে। গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ(ওসি) আসলাম সিকদার জানান, ভোরে একদল ডাকাত ফেনী-মাইজদী মহাসড়ক সংলগ্ন বেকেরবাজারের শরিয়ত অ্যান্ড ব্রাদার্স নামে একটি দোকানের তালা ভেঙ্গে ট্রাকে মালপত্র তুলছিল। এ সময় নৈশ প্রহরী মনু ও রফিক ঘটনাটি দেখে চিৎকার করে বাধা দেন। তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন টের পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দেন। এ সময় পুলিশ ও আশপাশের লোকজন ছুটে এসে ঘটনাস্থলে নৈশ প্রহরী মনুর মরদেহ দেখতে পান। ঘটনাস্থল থেকে পালানোর সময় চারজন পুলিশ ও জনতার হাতে ধরা পড়েন। এসময় ডাকাতদের সহযোগীরা আটক চারজনকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশের সঙ্গে তাদের কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এতে তিন ডাকাত গুলিবিদ্ধ হলে দু’জন ঘটনাস্থলে এবং অপরজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর মারা যান।

এ ঘটনায় ডাকাত দলের বাকি সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত তিন ডাকাতের নাম ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর