চুরি করা দেখে ফেলায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে হত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-30 14:19:59

নাটোর শহরের নিচাবাজার চৌধুরীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারাকে (৫৫) কুপিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ বলছে, চুরি করা দেখে ফেলায় জাহানারাকে ছুরিকাঘাত করে জানালা ভেঙে পালিয়ে গেছে সোহান নামে এক কিশোর। জাহানারা চৌধুরীর শরীরে ৯টি ছুরিকাঘাত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) ভোররাতের দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুক্তিযোদ্ধা মাজেদ কান্দিভিটা এলাকার সাইফুল ইসলামের বাড়িতে বসবাস করতেন। সম্প্রতি মাজেদ বাসা পরিবর্তন করে চৌধুরীপাড়ার সালেম খান চৌধুরীর বাসা ভাড়া নেন। আগের বাড়ির মালিক সাইফুল ইসলামের ছেলে সোহান (১৬) মুক্তিযোদ্ধা মাজেদের বাসায় কোথায় কী আছে তা ভালোভাবেই জানত। গতকাল বুধবার সোহান দিনের কোনো এক সময় মাজেদের বাসায় ঢুকে লুকিয়ে থাকে। গভীর রাতে সে চুরি করা শুরু করে। এক পর্যায়ে জাহানারার রুমে ঢুকে স্বর্ণালংকার চুরি করার চেষ্টা করে। এ সময় জাহানারার ঘুম ভেঙে যায়। তিনি সোহানকে আটক করার চেষ্টা করেন। তবে জাহানারাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সোহান।

পরে বাসার অন্য লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে জাহানারাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে জাহানারা চৌধুরী মারা যান। মারা যাওয়ার আগে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে যান তিনি।

নাটোর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন জানান, এ হত্যার ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ সোহানকে আটকের চেষ্টা চালাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর