গোপালগঞ্জে আরও ১৮ জনের করোনা পজিটিভ, মোট ৫৩৯

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ | 2023-08-11 09:17:57

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ৫৩৯ জনে দাঁড়িয়েছে।

নতুন করে আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৪ জন,  টুঙ্গিপাড়ায় ৪ জন, কোটালীপাড়ায় ২ জন, কাশিয়ানীতে ৩ জন ও মুকসুদপুর উপজেলায় ৫ জন রয়েছেন।

আক্রান্তদের আইসোলেশনে নেয়ার পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের সঙ্গরোধে থাকার নির্দেশ দেয়া হয়েছে। একই সঙ্গে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ।

তিনি আরও জানান, এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯ জন। এদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ২ জন, টুঙ্গিপাড়ায় ১ জন, কাশিয়ানীতে ২ জন ও মুকসুদপুরের ৪ জন রয়েছেন।

মোট আক্রান্তের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ১২৩ জন, টুঙ্গিপাড়ায় ৭৪ জন, কোটালীপাড়ায় ৮২ জন, কাশিয়ানীতে ১২৩ জন ও মুকসুদপুর উপজেলায় ১৩৭ জন রয়েছেন।

জেলায় মোট সুস্থ হয়েছেন ২৮০ জন। এর মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৩৬ জন, টুঙ্গিপাড়ায় ৩৮ জন, কোটালীপাড়ায় ৫১ জন, কাশিয়ানীতে ৮৪ জন ও মুকসুদপুরে ৭১ জন রয়েছেন।

করোনা আক্রান্তের মধ্যে বর্তমানে ২৫০ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। জেলায় ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ৪৬ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৬২৬ জনের নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর