বালিয়াকান্দির নিম্ন আয়ের মানুষরা পেলেন চাল-নগদ টাকা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 23:25:03

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়েছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার অধিকাংশ শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ। কর্মহীন হওয়ায় পরিবার-পরিজন নিয়ে বিপাকে পড়েছেন তারা। তবে ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে তাদের বিভিন্নভাবে সাহায্য করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় রোববার (২৮ জুন) সকালে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৬৭৫ জন নিম্ন আয়ের মানুষের মাঝে সরকারের মানবিক সহায়তার চাল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

ইসলামপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব মেনে এই চাল ও নগদ টাকা বিতরণ করেন বালিয়াকান্দি উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় হালদার।

এ সময় প্রত্যেককে ১০ কেজি করে চাল ও নগদ ৪০ টাকা করে দেয়া হয়।

একাধিক নিম্ন আয়ের সুবিধাভোগী বলেন, ‘কাজকর্ম বন্ধ রয়েছে। ঘরে কোনো খাবার নেই। এমন দুঃসময়ে সরকারের এই মহতী উদ্যোগে আমরা অনেক উপকৃত হয়েছি।’

বালিয়াকান্দি উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় হালদার বার্তা২৪.কমকে জানান, করোনার প্রভাবে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। আর এ কারণেই অনেক পরিবার মানবেতর জীবনযাপন করছে। তাদের কথা চিন্তা করে মানবিক সহায়তা করার উদ্যোগ নিয়েছে সরকার। এরই ধারাবাহিকতায় ইসলামপুর ইউনিয়নের নিম্ন আয়ের মানুষদের মাঝে সরকারের মানবিক সহায়তার চাল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর