স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি রাজবাড়ী ছাত্র ইউনিয়নের

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-08 14:02:49

স্বাস্থ্যখাতে সীমাহীন দুর্নীতি ও করোনা মোকাবেলায় ব্যর্থ উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছে ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখা।

রোববার (২৮জুন) বেলা ১১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা করোনা পরীক্ষার জন্য রাজবাড়ীতে ল্যাব স্থাপন, বিনামূল্যে করোনা পরীক্ষা, স্বাস্থ্যখাতে লুটপাট বন্ধ, দেশের সকল নাগরিকের চিকিৎসা সেবা নিশ্চিত করা, স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ, করোনা মোকাবেলায় জাতীয় বাজেটে স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়ানোর দাবি করেন।

এ সময় তারা বলেন, মন্ত্রীরা অসুস্থ হলেই দেশের বাইরে চিকিৎসা নিতে যান। কেনো যান তারা? তারা কেনো দেশে চিকিৎসাসেবা গ্রহণ করেন না? দেশের প্রতিটি মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে। আর স্বাস্থ্য খাতে যে সীমাহীন দুর্নীতি হয়েছে সেজন্য মন্ত্রীকে পদত্যাগ করতে হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ফ্রন্টের আহবায়ক শোভন রহমান, রাজবাড়ী শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি আব্দুল হালিম বাবু, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ রিপন, সাংগঠনিক সম্পাদক রাতুল হাসান জনি প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর