কুমিল্লায় তরুণীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-28 00:16:02

কুমিল্লার নাঙ্গলকোটে রাবেয়া আক্তার (২০) নামে এক তরুণীকে গণধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার মাদ্রা গ্রামের পূর্বপাড়ার আলী মিয়ার মেয়ে।

রোববার (২৮ জুন) নিজ ঘরেই গণধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। রাত ৯টার দিকে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদনে হত্যার বিস্তারিত জানা যাবে।

স্থানীয় সূত্র জানায়, রোববার সকালে রাবেয়া আক্তারকে তার মা জাহানারা বেগম ঘরে রেখে পাশের মাদ্রা বাজার যান। এর কিছুক্ষণ পরে মোরটসাইকেলযোগে তিনজন লোক তাদের বাড়িতে আসে। এ সময় বাড়ির অন্যরা মনে করেছিল ওই তিনজন ব্যাংকের লোক। এরপর দুপুরের দিকে ওই তরুণীর মা বাড়িতে এসে ঘরের ভেতর মেয়ের মরদেহ দেখতে পান।

ধারণা করা হচ্ছে, ওই তিনজন গণধর্ষণ শেষে রাবেয়াকে হত্যা করে পালিয়েছে। খবর পেয়ে এদিন বিকেলের দিকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাবেয়া আক্তারের মা জাহানারা বেগম বলেন, ‘আমি বাজার থেকে বাড়িতে এসে ঘরে গিয়ে দেখি আমার মেয়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে। দেখেই বুঝা যাচ্ছে খুনের আগে আমার মেয়েকে পাশবিক নির্যাতন করা হয়েছে। আমি খুনিদের ফাঁসি চাই।’

তিনি আরও বলেন, ‘আমার মেয়ের সঙ্গে একই গ্রামের দু’জনের বিরোধ ছিল। ওই দুইজন সম্পর্কে আপন ভাই। তারা বিভিন্ন সময় তার মেয়েকে হত্যার হুমকিও দিয়েছে। যা নিয়ে এলাকায় সালিশও হয়। এর জেরে তাকে হত্যা করা হতে পারে।’

এ সম্পর্কিত আরও খবর