রংপুরে সেনাপ্রধানের উপহার নতুন বাড়ি পেল ২ পরিবার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-29 22:44:51

রংপুরে অসচ্ছল, গৃহহীন সেনা মুক্তিযোদ্ধা ও চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী সদস্যদের পরিবারের মাঝে সেনাপ্রধানের উপহার হিসেবে নির্মিত বাড়ির চাবি হস্তান্তর কার্যক্রম শুরু হয়েছে। সেনাবাহিনী কল্যাণ তহবিলের অর্থায়নে রংপুরে এই কার্যক্রম চালাচ্ছে সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন।

সোমবার (২৯ জুন) দুপুরে পীরগাছা উপজেলার ইটাকুমারীর দামুরচাকলা গ্রামে দুটি পরিবারের হাতে নতুন বাড়ির চাবি হস্তান্তর করেন বিগ্রেডিয়ার জেনারেল অং চ ছা মং।

প্রয়াত সেনা সদস্য মুক্তিযোদ্ধা কর্পোরাল আব্দুস করিম এবং ওয়ারেন্ট অফিসার আব্দুস সাত্তারের পরিবারের সদস্যরা নির্মিত বাড়ির চাবি গ্রহণ করেন।

এ সময় ৭২ পদাতিক ব্রিগেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল অং চ ছা মং বলেন, দেশে করোনা মহামারি ও জাতীয় যে কোন দুর্যোগ মোকাবেলায় সামনের সারির যোদ্ধা হিসেবে, মানবিক হৃদয় নিয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী কল্যাণ তহবিলের অর্থায়নে অসচ্ছল ও গৃহহীন সেনা মুক্তিযোদ্ধা এবং চাকুরীরত অবস্থায় মৃত্যুবরণকারী সেনা সদস্যদের পাশে সেনাবাহিনীর প্রধানের উপহার পৌঁছে দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে ১৪টি পরিবারের মধ্যে বাড়ি হস্তান্তর করা হবে।

হস্তান্তর অনুষ্ঠান শেষে নতুন বাড়ির চারপাশে বিখ্যাত হাড়িভাঙ্গা আমসহ বিভিন্ন ফলের গাছ রোপণ করা হয়। এ সময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর