সোনারগাঁয়ে এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-23 01:32:07

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুস সামাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক নারী।

সোমবার (২৯ জুন) ভুক্তভোগী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ধর্ষণের পর বিয়ের জন্য চাপ দেওয়ায় সামাদ তাকে হত্যার হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন।

অভিযোগে ভুক্তভোগী বলেন, হুমায়ুন নামের এক আসামিকে থানা থেকে ছাড়িয়ে নেওয়ার সূত্রে এএসআই আব্দুস সামাদের সঙ্গে তার পরিচয় হয়। দীর্ঘদিন প্রশাসনিক ক্ষমতার ভয় ও বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে বিভিন্ন সময় একাধিক স্থানে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। কিছুদিন পূর্বে বাসা থেকে বেরিয়ে একটি ফ্ল্যাটে উঠে ৫ দিন স্বামী-স্ত্রীর মতো সংসার করেছে তারা। কিন্তু এ বিষয়টি সামাদের স্ত্রী রোকসানা জানতে পারলে ফ্ল্যাটে ভুক্তভোগীকে বেঁধে ছুরিকাঘাতে জখম করে। এ বিষয়টি সোনারগাঁও থানা পুলিশ অবগত রয়েছেন বলে জানান তিনি।

ভুক্তভোগী নারী আরও বলেন, বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করলেও এখন তার পরিবারে জানাজানি হওয়ার পর থেকে বিয়ের বদলে হত্যার হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে জানতে এএসআই আব্দুস সামাদের মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, আমি বিষয়টি শুনেছি, কিন্তু ২৮ জুন থেকে সামাদ অসুস্থতার কারণ দেখিয়ে ৫ দিনের ছুটিতে রয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

একই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন, পুলিশ সুপার বরাবর প্রদান করা অভিযোগটি তদন্ত করে পুলিশ সুপার নিজেই ব্যবস্থা নিবেন। আমি মৌখিকভাবে জানতে পেরেছি। সামাদ ছুটি থেকে ফিরলেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর