প্রতিদিন ‘দিনারম্ভের বার্তায়’ শুরু হোক আপনার সকাল

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 15:53:32

প্রিয় পাঠক, প্রতিদিন আপনার সকালটি শুরু হোক ‘বার্তা২৪.কম’র অনলাইন পোর্টালে। আমরা নিয়ে আসছি নতুন একটি আয়োজন। নিশির অবসানে যে সূর্য প্রভাতের ঘোষণা দেয়, বার্তা২৪. কম পহেলা জুলাই থেকে পাঠক-দর্শকদের জন্য ঘোষণা করবে ‘দিনারম্ভের বার্তা’।


কেমন সেই আয়োজন?

বাংলাদেশ সময় সকাল আটটায় বার্তা২৪.কম-এর ফেসবুক পেইজ, পোর্টাল ও ইউটিউব থেকে একযোগে সরাসরি সম্প্রচারিত হবে সংবাদ বিশ্লেষণ। সাথে থাকবে বাংলাদেশ, প্রতিবেশী ভারত ও বিশ্বের বিভিন্ন দেশের প্রতিদিনের কিছু আলোচিত সংবাদ, সংবাদ শিরোনাম, খবরের বিশ্লেষণ। নেটবিশ্বে ছড়িয়ে থাকা অসংখ্য অনলাইন পোর্টাল, নিউজ সাইট, ব্লগ ও সংবাদপত্রের মধ্যে বাঙালির আগ্রহ বিবেচনা করে সাজানো হবে এই অনুষ্ঠান।

কেন এই আয়োজন?

এখন মাল্টিমিডিয়ার যুগ। হাতের মুঠোর মোবাইল ফোনে চলে এসেছে পুরো দুনিয়া। এক ক্লিকেই পাচ্ছেন সব খবর। সকাল আটটায় দেশের কর্মব্যস্ত মানুষের দিন শুরু হয়। বিশ্বময় ছড়িয়ে থাকা বাঙালিও খোঁজ নেয় স্বদেশের সর্বশেষ খবর। খবর জানতে চাওয়া মানুষের আদিম কৌতুহল, তথ্য এখন অধিকার। মাল্টিমিডিয়ার যুগে সেই কৌতুহল ও অধিকারকে সময়োপযোগী করে সাজাতে বার্তা২৪.কমের সম্পাদক, বাংলাদেশের অনলাইন সাংবাদিকতার জনক আলমগীর হোসেনের নির্দেশনায় চালু হচ্ছে এই বিশেষ বিভাগ। করোনাকালে পৃথিবীব্যাপী জনপ্রিয় হয়েছে ‘ওয়ার্ক ফ্রম হোম’। আমাদের এই অনুষ্ঠানটিও চট্টগ্রাম থেকে সরাসরি সম্প্রচারিত হবে। এটি উপস্থাপনা করবেন বার্তা২৪.কমের কনসাল্টিং এডিটর রাজীব নন্দী। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক।

বাংলাদেশ সময় সকাল পৌনে আটটা, ভারতীয় সময় সকাল সাড়ে সাতটা, ওয়াশিংটন ডিসি সময় সন্ধ্যা ছয়টা, সংযুক্ত আরব আমিরাতের দুবাই সময় ভোর ছয়টা এবং অস্ট্রেলিয়ার সিডনির স্থানীয় সময় বেলা বারোটায় সরাসরি দেখুন ‘দিনারম্ভের বার্তা’য়, চোখ রাখুন সংবাদ বিশ্লেষণে।

এ সম্পর্কিত আরও খবর