ফেসবুকে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সম্মেলন, থানায় জিডি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-31 21:02:46

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মো: মিজানুর রহমান মজনুর বিরুদ্ধে প্রবীর সিকদার নামে একটি আইডি থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালুখালীর ৫ নম্বর মদাপুর ইউনিয়ন কমান্ডের প্যাড ব্যবহার করে মিথ্যা অপপ্রচার চালানোর অভিযোগ এনেছে কমান্ডার মো: আজাহার আলী।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে কালুখালী প্রেসক্লাব কার্যালয়ে এ বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালুখালীর ৫ নম্বর মদাপুর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: আজাহার আলী।

এ ব্যাপারে তিনি বাদী হয়ে ২৮ জুন কালুখালী থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন। জিডি নম্বর ৮৩৪, তারিখ ২৮ জুন ২০২০।

সম্মেলনে কমান্ডার মো: আজাহার আলী বলেন, ২৮ জুন ফরিদপুরের কানাইপুর এলাকার প্রবীর শিকদার তার ব্যক্তিগত ফেসবুক পেজে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ৫ নম্বর মদাপুর ইউনিয়ন কমান্ডের প্যাড ব্যবহার করে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান মজনু ও তার পরিবার সম্পর্কে নানারুপ বিদ্বেষমূলক মিথ্যাচার করেছে। যা আদৌ সত্য নয়।

আমি কোন ব্যক্তিকে ওই রূপ কোনো প্রত্যয়নপত্র প্রদান করিনি এবং কথিত প্রত্যয়নে আমার যে স্বাক্ষর দেওয়া রয়েছে সেটা আমার নয়।

এ সকল মিথ্যা অপপ্রচার জামায়াত-বিএনপি’র চক্রান্ত বলেও তিনি মন্তব্য করেন। এ সকল চক্রান্ত রুখে দাঁড়ানোর জন্য তিনি সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান।

সম্মেলনে উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আকামত আলী মন্ডল, মদাপুর ইউনিয়নের ডেপুটি কমান্ডার আব্দুল খালেক মাস্টার, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কালুখালী উপজেলা আ’লীগের সভাপতি আতিউর রহমান নবাব, মুক্তিযোদ্ধা হোসেন, মালেক, খবির প্রমুখ

এ সম্পর্কিত আরও খবর