চিকিৎসা সেবা চুক্তি করল রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 23:36:23

রেলওয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সঙ্গে বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশন চিকিৎসা সেবা গ্রহণ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

অ্যাসোসিয়েশনের তথ্য ও প্রচার সম্পাদক মহব্বতজান চৌধুরী শনিবার (৪ জুলাই) এই তথ্য জানান । বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষে সংগঠনের সভাপতি সরদার শাহাদাত আলী এবং হাসপাতালের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ডা. আশিস কুমার চক্রবর্তী এই চুক্তি স্বাক্ষর করেন।

সংগঠনের সভাপতি সরদার শাহাদাত আলী বলেন, এই চুক্তি মোতাবেক রেলওয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য বিশেষ সুবিধা পাবে। বিশেষ করে অ্যাসোসিয়েশনের সকল সদস্য, রেলওয়ের অফিসার ও ট্রাফিক বিভাগের কর্মচারীরা এ চুক্তির আওতায় চিকিৎসা সুবিধা ও প্যাথলজি টেস্টের ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন। আগামী পাঁচ বছর এই চিকিৎসা সেবা চুক্তি অব্যাহত থাকবে।

বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সরদার শাহাদাত আলীর সভাপতিত্বে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মুরাদ হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক এ এস সালাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান, এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হসপিটালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী।

এ সম্পর্কিত আরও খবর