সাভারে করোনায় শিক্ষকের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-29 09:11:31

সাভারের সেন্ট যোসেফ স্কুল এন্ড কলেজের শিক্ষক জি রোজারিও (৪৯) করোনা পজিটিভ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৫ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা।

এর আগে রোববার (৪ জুলাই) রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে তার মৃত্যুর আগ মুহূর্তের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ পাওয়া যায় বলে জানা গেছে।

জি রোজারিও সাভারের ধরেণ্ডা ধর্মপল্লীর রাজাসন গ্রামের সুশীল রোজারিও ছেলে। তিনি শিক্ষকতা ছাড়াও নয়ন গিলবার্ট রোজারিও ধরেণ্ডা খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক, ধরেন্ডা ধর্মপল্লীর যুব সংগঠন ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টাসহ ধর্মপল্লীর সকল কাজে অগ্রণী ভূমিকা পালন করতেন বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এসময় করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা প্রদান করেন। পরে গত ৬ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর পরে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। এখানেই গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, তাকে সৎকারের জন্য আমাদের দাফনের যে টিম রয়েছে তারা প্রস্তুতি নিয়েছে, কিছুক্ষণের মধ্যেই সেখানে গিয়ে মরদেহের সৎকার করা হবে।

এ সম্পর্কিত আরও খবর