করোনা দুর্দিনে হকারদের পাশে এসপি বিপ্লব

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 01:48:52

রংপুরে করোনাভাইরাস মহামারিকালে নিদারুণ কষ্টে থাকা হকারদের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছেন পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। জীবনের ঝুঁকি নিয়ে খবরের কাগজ পৌঁছে দেওয়া অসহায় ও দুস্থ হকারদের পাশে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।

রোববার (৫ জুলাই) দুপুরে রংপুর প্রেসক্লাব ভবনে সংবাদপত্র হকার্স ইউনিয়নের শতাধিক সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন এসপি বিপ্লব কুমার সরকার। কমিউনিটি পুলিশিং রংপুর জেলা সমন্বয় কমিটির সহযোগিতায় এই কার্যক্রমের আয়োজন করে রংপুর জেলা পুলিশ।

এ সময় এসপি বিপ্লব বলেন, ‘করোনা মহামারির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে জনসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা। এই বৈশ্বিক দুর্যোগে তাদের অনেকেই ভালো নেই। অসহায় দুস্থ হকারদের খোঁজ-খবর আমাদের রাখতে হবে। রংপুর জেলা পুলিশ সেই প্রক্রিয়া নিয়েই কাজ করে যাচ্ছে।’

সামাজিক দূরত্বে হকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়

কমিউনিটি পুলিশিং রংপুর জেলা সমন্বয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনোয়ার হোসেন, রংপুর প্রেসক্লাব সভাপতি রশীদ বাবু, সাধারণ সম্পাদক রফিক সরকার, হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর