নোয়াখালীতে করোনায় আরও ৪ জনের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-09-01 22:24:09

নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীসহ আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫০ জন।

রোববার (৫ জুলাই) বিকেলে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস এ তথ্য নিশ্চিত করে বলেন, উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের সুজায়েতপুর গ্রামের বাসিন্দা ও সাবেক দলিল লেখক আব্দুর রব (৮০) অসুস্থ থাকায় গত ৩০ জুন নমুনা দিয়ে যান। পরদিন আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। শনিবার (৪ জুলাই) নিজ বাড়িতেই মারা যান তিনি। বেগমগঞ্জে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ২৩ জন।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শায়েলা সুলতানা ঝুমা জানান, সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নিরঞ্জন চন্দ্র দাস (৬১) গত ১ জুলাই পরীক্ষার জন্য নমুনা দিয়ে যান। গত ২ জুলাই তার শরীরের করোনা শনাক্ত হয়। নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় আজ সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে পরিবারের লোকজন তাকে মাইজদী কোভিড হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।
এ উপজেলায় করোনায় মোট মৃত্যু ৩ জনের।

এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলার সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের বাসিন্দা ছালেহা বেগম (৬৫) নমুনা দেওয়ার একদিন পর এবং কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের মোক্তবের নেছা (৮০) নমুনা দিয়ে ওইদিন রাতেই মারা যান। পরবর্তীতে নমুনার ফলাফলে মৃত দুই নারীর করোনা পজিটিভ আসে।

এ সম্পর্কিত আরও খবর